ঝালকাঠি জেলা আইন শৃঙ্খলা বিষয়ক কমিটির সভায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোঃ জোহর আলী

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০টায় জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই আইন শৃঙ্খলা বিষয়ক সভায় অতিরিক্ত পুলিশ সুপার, মঈনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লতিফা জান্নাতি ও সিভিল সার্জান ডাঃ শিহাব উদ্দিনসহ কমিটি ভুক্ত সদস্যরা উপস্থিত ছিলেন।

ঝালকাঠি জেলার ৪টি উপজেলায় বিগত ১ মাসে (মে ২০২২) ৬০টি মামলা দায়ের হয়েছে এবং ৪০জন আসামী গ্রেফতার হয়েছে। মামলা গুলোর মধ্যে রয়েছে। দুটি চাঁদাবাজী একাটি ধর্ষণ ২টি সিঁধের চুরি দুটি অন্যান্য চুরি একটি সড়ক দুর্ঘটনায় ১টি, বিশেষ ক্ষমতা আইনে একটি, মারামারি সংক্রান্ত জখমী ঘটনায় ১৪টি, ও ১৯টি মাধক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গত মাসে জেলায় মামলা দায়েরের সংখ্যা ছিল ৫১টি, গ্রেফতার সংখ্যা ছিল-৩৭জন এবং গত বছররে এই মাসেই মামলার সংখ্যা ছিল ৬৭টি এবং গ্রেফতারের সংখ্যা ছিল ৫৭টি। জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকায় সভায় সন্তোষ প্রকাশ করা হয়েছে।

সভায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি আরও ভালো করার পরামর্শমূলক বক্তব্য রাখেন, নলছিটি উপজেলা চেয়ারম্যান, সিদ্দিকুর রহমান। ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র তরুণ কর্মকার ও জেলা কাজী সমিতির সভাপতি মাও. এস এম বশিরসহ উপস্থিহত কমিটি ভুক্ত বিভিন্ন বিভাগের কর্মকর্তারা।