কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে গরীবের ডাক্তার খ্যাত ৩ চিকিৎসককে গুণীজন সংবর্ধনা দিয়েছে বন্ধুসভার বন্ধুরা।

ঝালকাঠির গরীবের ডাক্তার খ্যাত ডা. আলাউদ্দিন, ডা. বজলুর রহমান ও ডা. শাহ-আলম এ তিনজনই ঝালকাঠিতে প্রায় ৪০ বছর ধরে গরীব মানুষদের নামে মাত্র ফিতে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। তারা গরীবের ডাক্তার হিসেবে পরিচিত বেশ। চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য তাদের গুণী সংবর্ধনা দিয়েছে বন্ধুসভার বন্ধুরা।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় ঝালকাঠি প্রেস ক্লাব হলরুমে তাদের সংবর্ধনা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বন্ধুসভার উপদেষ্টা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, উপদেষ্টা ও সমাজ সেবক শামসুল হক মনু, উপদেষ্টা ও প্রেস ক্লাবের সহ-সভাপতি আক্কাস সিকদার, উপদেষ্টা সবির হোসেন, উপদেষ্টা মাহামুদুর রহমান পারভেজসহ বন্ধুসভার বন্ধুরা।

এ ছাড়া ঝালকাঠি বন্ধুসভার সেরা বন্ধু হিসেবে আমিনুল ইসলাম, রোহান বিন নাসির, শাহনাজ মুন, সাব্বির হোসেন রানা ও মশিউর রহমানকে পুরস্কৃত করা হয়।

এ সময় বক্তারা ঝালকাঠিতে চিকিৎসা সেবায় তিনজন প্রবীণ চিকিৎসকের অবদানের বিভিন্ন দিক তুলে ধরেন।প্রথম আলোর ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, গুনীজন সংবর্ধনা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে ঝালকাঠি বন্ধুসভার বন্ধুরা।