কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি শহরে জেলা বিএনপির দুইটি কার্যালয়ে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে জেলা বিএনপি সংবাদ সম্মেলন করেছে।

মঙ্গলবার দুপুরে ভাঙা কার্যালয়ের ভেতরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন।

তিনি অভিযোগ করেন, সন্ধ্যায় ১০-১২টি মোটরসাইকেলে দুর্বৃত্তরা এসে আকস্মিকভাবে শহরের ইউসুফ হোসেন কমিশনার সড়কে জেলা বিএনপির প্রধান কার্যালয়ে হামলা চালায়।

এ সময় তারা সরকার জয় বাংলা স্লোগানে কার্যালয়ের ভেতরে ঢুকে আসবাবপত্র ও জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি ও সাইনবোর্ড ভাঙচুর করে। পরে দুর্বৃত্তরা শহরের আমতলা সড়কে জেলা বিএনপির আরেকটি কার্যালয়ে হামলা চালায়। ওই কার্যালয়ের সামনের সাটার ও জানালার গ্লাস ভাঙচুর করে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, এ ব্যাপারে জেলা বিএনপির পক্ষ থেকে একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।