কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া এলাকার কলেজছাত্র রুম্মান হত্যাকারিদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বুধবার সকালে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যলয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানবন্ধন করেন রুম্মানের পরিবার ও এলাকাবাসী।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন রুম্মানের মা হেলেনা বেগম, চাচা রুবলে, মামলার বাদী মিঠু বিশ্বাস, হনুফা বেগমসহ কয়েকজন এলাকাবাসী।

বক্তারা অভিযোগ করেন, রুম্মান খুন হওয়ার ১০ মাস অতিবাহিত হয়েছে। মামলার ২২ আসামির মধ্যে একমাত্র আল-মামুন কারাগারে আছে। অন্যরা জামিনে রয়েছেন। আসামিরা মামলা তুলে নিতে বিভিন্ন মহলের কাছে গিয়ে তদবির করছেন। এমনকি বাদীকেও নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে। মানববন্ধনে কলেজছাত্র রুম্মান হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দ্রুত বিচার এবং ফাঁসির দাবি জানানো হয়।

উল্লেখ্য, এ বছরের ৩ জানুয়ারি সন্ধ্যায় নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামে প্রতিপক্ষের হাতে নির্মমভাবে খুন হয় বিএ প্রথম বর্ষের ছাত্র আনিসুর রহমান বিশ্বাস রুম্মান। ঘটনার পরদিন নিহত রুম্মানের চাচাতো ভাই মিঠু বিশ্বাস বাদী হয়ে ২২ জনকে আসামি করে নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।