ঝালকাঠিতে ৭মার্চ উপলক্ষ্যে গীতিআলেখ্যের নাট্য। ইনছেটে অথিতিরাসহ দর্শকদের একাংশ     

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে ৭মার্চ উপলক্ষ্যে সাংস্কৃতিক ও পুরস্কার বিতারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রোববার সন্ধ্যা ৭টায় জেলা প্রশাসনের আয়োজনে ও শিল্পকলা একাডেমি এবং কবিতাচক্রের সহযোগিতায় এই অনুষ্ঠানে বিশেষ আকর্ষন ছিল একটি দেশ ও স্বাধীনতার গল্প নামে গীতিআলেখ্য। ড: শামিম আহসানের রচনা ও পরিচালনায় নাট্য অংশে প্রবীণ নাট্যকর্মী ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত ও আজীবন সদস্য মনোয়ার হোসেন খান, কবিতাচক্রের সম্পাদক আল আমিন বাকলাই এর সাথে তরুণ নাট্যকর্মী নজরুল মিতুসহ অন্যরা অভিনয় করেন। গীতিঅংশে অর্থী ও তার দল অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান শুরুর পূর্বে জেলা প্রশাসক মো: জোহর আলী আনুষ্ঠানিকভাবে এই অনুষ্ঠানের উদ্ভোধন করেন। অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রধান অতিথি ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আরিফুল ইসলামের সভাপতিত্বে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ সরদার মো: শাহআলম বিশেষ অতিথি ছিলেন।

অথিতিদের উপস্থিতিতে শিশু একাডেমি ও শিল্পকলা একাডেমি আয়োজিত ৭মার্চ উপলক্ষ্যে রচনা, চিত্রাংকন, সঙ্গীত এবং নৃত্য প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।