কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : “তরুণদের হাতে গড়বো দেশ, আমার সোনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে এক ঝাঁক তরুণ মানবিক স্বেচ্ছাসেবীদের সমন্বযে বিজয়ের মাসে বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। সভায় ঝালকাঠির সামাজিক সংগঠন ইয়ুথ অ্যাকশন সোসাইটি ইয়াসের ২০২২-২৩ এই দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) ঝালকাঠি’র শিশুপার্ক মাঠে ইয়ুথ অ্যাকশন সোসাইটি – ইয়াসের ২০২২-২৩ সালের জন্য সভাপতি হিসেবে আবির হোসেন রানা, সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বী সহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এসময় সহ-সভাপতি এস.এম মাসুদ পারভেজ যুগ্ন-সাধারণ সম্পাদক তরিকুল শুভ, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন রানা, দপ্তর সম্পাদক রবিন চন্দ্র, অর্থ সম্পাদক রাহাত মাহামুদ জীবন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুকাইয়া আফরিন, সমাজকল্যান সম্পাদক মোঃ মিনহাজ সাদ্দাম ,তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক মোঃ সাব্বীর হোসেন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ইসরাত আন্না বহ্নি, ত্রান ও দুর্যোগ সম্পাদক সঞ্জয় চন্দ্র, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মোঃ তাসিন মাহমুদ, নির্বাহী সদস্য মোঃ মশিউর রহমান খোকন, নির্বাহী সদস্য মোঃ রাজু খান কে নির্বাচিত করা হয়।

এ সময় ২০২২-২৩ অর্থ বছরের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন কমিশনার রনি চন্দ্র, ইয়াস ও ইয়াস ব্লাড ব্যাংকের সদস্যদের উপস্থিতিতে আগামী ২ বছরের জন্য এই কমিটি ঘোষনা করা হয়।