কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি পৌরসভা চত্বরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানের বিষয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়মী লীগ উপদেষ্ঠা মন্ডলির সদস্য ও ১৪ দলের সমন্বয়ক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি প্রধান অতিথি ছিলেন।

অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনোয়ার হোসেন খান বিশেষ অতিথি ছিলেন।

সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার। অন্যদের মধ্যে প্যানেল মেয়র তরুন কর্মকার, পৌর কাউন্সিলর হুমায়ূন কবির খান, সোয়েবুর মোর্শেদ সোহেল বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন পৌরসভার সদস্য সংগ্রহ অভিযানে ইতিবাচক সারা অনুভুত হচ্ছে না। পৌর আওয়ামী লীগের ওয়ার্ড ভিত্তিক সভাপতি সম্পাদকরা দলীয় রাজনীতির সাথে জড়িত রয়েছেন এবং কেহ কেহ জনপ্রতিনিধি হিসেবেও দায়ীত্ব পালন করছেন। তাদের কার্যক্রম প্রশংসার দাবী রাখে না। তার নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকায় দলীয় স্বার্থের গুরুত্ব কম পেয়েছে। আগামীতে নির্বাচন এখন থেকেই গুরুত্ব দিয়ে দলীয় সংদস্য সংগ্রহ অভিযান জোড়দার ও গঠনমূলক প্রক্রিয়ায় আনতে হবে।