মনজুর আহমদ, গোয়াইনঘাট : জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ইনস্টাক্টর মরহুম নজরুল ইসলাম ও ল্যাব সহকারী প্রয়াত সবিতা রানী দত্ত’র স্মরণে কলেজের উদ্যোগে শোকসভা ও পরিবারদ্বয়’কে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৩ এপ্রিল শনিবার সকাল ১১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি হেলাল উদ্দিন। কম্পিউটার প্রদর্শক সাংবাদিক মনজুর আহমদ’র পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জৈন্তাপুর ইমরান আহমদ সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ শাহেদ আহমদ, কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি সাংবাদিক ফারুক আহমেদ, কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি মরহুম সাংবাদিক রশিদ হেলালীর সহধর্মিণী খোদেজা বেগম হেনা, জামাতা জুয়েল দস্তগীর ও কনিষ্ট কন্যা ফাতেমা হেলালি হেপী, সহকারী অধ্যাপক মুজিবুর রহমান, আমিনা হেলালী টেকনিক্যাল স্কুলের সুপার হেলাল আহমদ, মরহুম নজরুল ইসলামের ভাই হাফিজ শামসুল ইসলাম ও প্রয়াত সবিতা দত্ত’র স্বামী কৃষ্ণ চরণ দে, শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের প্রভাষক নুরুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক উম্মে নাসরিন খানম, প্রভাষক মাকসুদা লিলি, প্রভাষক অলকেস দে, ইনস্টাক্টর বিল্লাল হোসেন,ইনস্টাক্টর রফিকুল ইসলাম, ইনস্টাক্টর মনির উদ্দিন, গীতা রানী দে, বর্নিলা বর্মন, হিসাব সহকারী আব্দুর রহিম ও মাসুক আহমদ, ল্যাবসহকারী গোলাম কিবরিয়া, শাহাবুদ্দিন, জসিম উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্ধ মরহুমদের স্বজনদের হাতে শোকবার্তা ও নগদ আর্থিক অনুদান তুলে দেন।