জামালপুর সরিষাবাড়ী প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে ট্রেনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই পল্লীবিদুৎ কর্মী নিহত হয়েছে।

সোমবার (৯ মে) বিকালে ময়মনসিংহ থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার নুরুল হুদা জানান, মিটার রিডিং এর কাজে যাবার পথে সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া এলাকার জামতলা রেলক্রসিং এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডিং সুপার ভাইজার আলী হাসান ও তার সাথে থাকা বিদ্যুৎ মিস্ত্রী সুলতান মিয়া গুরুতর আহত হয়।

গুরুতর আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

নিহত আলী হাসান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকোষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে। নিহত বিদ্যুৎ মিস্ত্রি সুলতান মিয়া সরিষাবাড়ী উপজেলার ডোয়াউল ইউনিয়নের বিলপাড়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

সরিষাবাড়ি রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ মজিবুল হক জানান, নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জামালপুর জিআরপি থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

পল্লীবিদুৎ কর্মী আলী হাসান ও সুলতান মিয়ার মৃত্যুতে পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা কর্মচারীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।