তৌহিদ চৌধুরী প্রদীপ, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনসিডি কর্ণারের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনসিডি কর্ণারের উদ্বোধনী অনিষ্ঠনে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈন উদ্দিন আলমগীর।

ডাঃ দেব দুলাল দে পরাগের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা সংরক্ষিত ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার হোসেন শিশির। অন্যানের মাঝে উপস্থিত ছিলেন জামালগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মো: আ: আহাদ, সিনিয়র গণমাধ্যমকর্মী তৌহিদ চৌধুরী প্রদীপ ও আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

বক্তারা বলেন, ১৮ বছরের উপর আউটডোরে যারাই আসবে তাদেরকে বিনা মূল্যে প্রেসার পরিমাপ করা হবে। প্রেসার মাপার পর যে রিডিং আসবে সেটাসহ বক্তব্যরত ডাক্তারের নিকট পাঠানো হবে।

ডাক্তার প্রেসার নরমাল থাকলে অন্য চিকিৎসা করা হবে। প্রেসার বেশি হলে উনাকে বই বানিয়ে দিয়ে সিমপুল এপ এর মাধ্যমে রেজিষ্টেশন করা হবে এবং মাসের ঔষধ বিনা মূল্যে বিতরণ করা হবে।

এক মাস পর প্রেসার মাপালে প্রেসার কন্ট্রোল থাকলে আবার এক মাসের ঔষধ দেওয়া হবে। প্রেসার বেশি হলে কর্তব্যরত মেডিকেল অফিসারের স্মরণাপন্ন হতে হবে।