তৌহিদ চৌধুরী প্রদীপ, জামালগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন এর জন্ম দিনে স্থানীয় এমপির ছবি নামানোর বানোয়াট মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজুর কার্যালয়ে জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামল হোসেন এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। জনাকীর্ণ এই সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

তিনি বলেন, গত ৭ অক্টোবর সদর ইউনিয়নের চাঁনপুরে আওয়ামীলীগ কার্যালয়ে গণ্যমান্য মোরব্বীগণ, আমার আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষী ও প্রিয়জনরা আমার জন্মদিন পালনের প্রস্তুতি নেন। গত শুক্রবার (৭ সেপ্টেম্বর) আনুমানিক রাত ৮ ঘটিকায় আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানে আমি উপস্থিত হলে সবাই আমাকে শুভেচ্ছা জানান। আমিও সালাম জানিয়ে উপস্থিত সবাইকে নিয়ে কেক কেটে আমার জন্মদিন পালন করি।

কিছুক্ষণ পর আমি চানপুরের দলীয় কার্যালয় হতে আমার ইউনিয়নের জনসাধারণের কাজে জামালগঞ্জ চলে আসি। ৪ দিন পর আমি জানতে পারি আমার বিরুদ্ধে স্থানীয় একটি পত্রিকায় নিউজ ছাপা হয়েছে।

চানপুর আওয়ামী লীগের কার্যালয় থেকে আমাদের স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয়ের ছবি, আমি না-কি নামিয়ে দিয়েছি। এমন মিথ্যা বানোয়াট অপবাদ দিয়ে আমার বিরুদ্ধে যড়যন্ত্র করে নিউজ করায় আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এমপি মহোদয়ের ছবি কে বা কারা নামিয়েছে আমি কিছুই জানিনা খেয়ালও করিনি।

এমপি মহোদয় আমাকে অনেক মায়ার নজরে দেখেন, স্নেহ করেন। আমিও উনাকে শ্রদ্ধা কারি, ভালোবাসি ও আমার একজন অভিভাবক হিসেবে জানি। আমি একজন আওয়ামী লীগের নিবেদিত কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আমি বিপুল ভোটে বিজয়ী হয়েছি। এরপর থেকেই আমার বিরুদ্ধে স্থানীয় কিছু সংখ্যক কুচক্রী মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি এইসব কুচক্রীদের বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানাই।

সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য হাওর বন্ধু ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন আমাদের ভাটি এলাকার উন্নয়নের রূপকার। তিনি বারবার নির্বাচিত জনপ্রিয় আমার প্রিয় শ্রদ্ধাভাজন একজন নেতা। তাঁর ছবি নামানোর প্রশ্নই আসেনা। যারা এমন মিথ্য তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে এই অপবাদকারী কুচক্রীদের ও মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম, সদর ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক সাবেক মেম্বার আশিকনুর, নয়াহালট গ্রামের তারুণ্যের আলো সংগঠনের সাধারন সম্পাদক যুবলীগ নেতা শাহ্ মোঃ রায়হান প্রমুখ।