কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদ সদস্য ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি বজলুল হক হারুন এমপি বলেন, বঙ্গবন্ধুকে যেই আগষ্ট মাসে নির্মম ভাবে হত্যা করা হয়েছে সেই আগষ্ট মাসকে গোটা বালাদেশের মানুষ শোকের মাস হিসেবে পালন করে থাকে। শোকের মাস শুধু আওয়ামী লীগ পালন করে না, পুরো বাঙ্গালী জাতি পালন করে। কারন বঙ্গবন্ধু হলো গোটা বাঙ্গালী জাতির পিতা।

শনিবার রাত ৮টায় (১৩ আগস্ট) উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি নিজ বাড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজাপুর ও কাঠালিয়া উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মী ও সুধীজনদের মতবিনিময় সভায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতবিনিময় সভায় কথা বলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, কাঠালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান বদি, বীর মুক্তিযাদ্ধা নুরুল ইসলাম খলিফা, বীর মুক্তিযোদ্বা মনিরুজ্জামান মানিক, কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা তরুন শিকদার, রাজাপুর উপজেলার যুবলীগ নেতা মো. ছবির হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. ফয়সাল হোসেন মৃধাসহ অনেকে বক্তব্য দিয়েছেন। অনুষ্ঠানে রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতা কর্মী, জনপ্রতিনিধি, সুধীজনরা উপস্থিত ছিলেন।

এর আগে একই স্থানে সন্ধ্যা সাতটায় কাঠালিয়ায় নব যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়। সাক্ষাত অনুষ্ঠানে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নসহ নানা বিষয়ে মত বিনিময় করেন তারা।