মোঃ মনির হোসেন, ত্রিশাল : ময়মনসিংহের ত্রিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে নিজ কার্যালয়ে জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ত্রিশাল শাখার সভানেত্রী জাহিদা ইয়াসমিন রুনা ও সাধারন সম্পাদিকা মাহফুজা আখন্দ করবী কেক কাটার মাধ্যমে এ অনুষ্ঠান ও আলোচনা সভা শুরু করেন।সভানেত্রী তার বক্তব্যে বলেন,জাতির গিতা বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন দেশ, তাঁরই কণ্যা জননেত্রী শেখ হাসিনা গড়ে তোলছেন সোনার বাংলাদেশ। আজ পদ্মাসেতু, মেট্রোরেল, মাতারবাড়ী বিদ্যুৎকেন্দ্র, কর্ণফুলি টানেল, পায়রা সমুদ্র বন্দরের মত মেগা প্রকল্পগুলো ধীরে ধীরে দৃশ্যমান হয়ে বদলে দিচ্ছে দেশের চিত্র।

তাই দেশের উন্নয়নের জন্য বারবার দরকার শেখ হাসিনার সরকার। তাই আমাদের উন্নয়ন ত্বরান্বিত করার জন্য দলকে শক্তিশালী করতে হবে।

জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার মাঠ সমন্বয়কারী মোঃ শাহজাহান ও তথ্য কর্মকর্তা মোছাঃ রুমী আক্তার, জাতীয় মহিলা সংস্থার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী সহ সংস্থার প্রশিক্ষণ গ্রহণকারী সদস্যবৃন্দ।