আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মো রাজিব হোসেন ও সাধারণ সম্পাদক পদে আলামিন ইসলাম শুভ মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক বছর মেয়াদী ১৬ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ-সভাপতি পদে অনিক সরকার, ময়না আক্তার, স্মরণ রায়, মোঃ শামীম সরদার, নুরে আলম, সানজিদ হোসেন পিয়াস, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হাসান, হাবিবুর রহমান, সৈকত সাহা, কাজী মর্তুজা, সাংগঠনিক সম্পাদক হিসেবে অনিক দেবনাথ, মাহমুদুল হাসান ও শিঞ্জন এবং দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন সোহান মোল্লা।

উল্লেখ্য, ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি রাজিব হোসেনর রাজিব হোসেন ঘিওর উপজেলার বানিয়াজুরী ও সাধারণ সম্পাদক আলামিন ইসলাম শুভর বাড়ি মানিকগঞ্জ সদর থানার বেতিলা এলাকায়।

সভাপতি মোঃ রাজিব হোসেন বলেন, আমাকে মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মনোনীত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি সর্বোত্তম চেষ্টা করে ইতিবাচক কাজের মাধ্যমে আমার সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দৃঢ় প্রতিজ্ঞ। সকলের কাছে দোয়াপ্রার্থী।

সাধারণ সম্পাদক আলামিন ইসলাম শুভ বলেন, মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়ে আমি খুবই আনন্দিত। ছাত্রকল্যাণকে এগিয়ে নেয়ার জন্য আমার আপ্রাণ চেষ্টা থাকবে।