রাঙামাটি প্রতিনিধি : সন্ত্রাসীর ছুরিকাঘাতে রাঙামাটিতে ছাত্রলীগ নেতা জয় ত্রিপুরা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শহরের ট্রাইব্যাল আদাম এলাকা থেকে শিবাশীষ আইচ বিটু (৪৮) নামের একজনকে পুলিশ আটক করেছে।

পুলিশ ও আটক যুবকের আত্মীয়-স্বজন জানিয়েছে, ছাত্রলীগ নেতা জয় ত্রিপুরা হত্যাকাণ্ডের সন্দেহভাজন হিসেবে কোতোয়ালী পুলিশ শহরের ট্রাইব্যাল আদাম এলাকা থেকে শিবাশীষ আইচ বিটু নামে এক যুবককে আটক করেছে। শনিবার দুপুরে রাঙামাটি জেলা জর্জ আদালতে তোলা হলে, বিজ্ঞ আদালত তাকে জেলে প্রেরণ করেন।

এদিকে আটক শিবাশীষ আইচ বিটু”র পিতা হৃদয় রঞ্জন আইচ তার ছেলেকে বৃহস্পতিবার দিনগত রাতে পুলিশ তার ঘর থেকে আটকের দাবী করে বলেন, তার ছেলে সম্পূর্ণ নির্দোষ। ঘটনার এক সপ্তাহ আগে থেকে সে এলাকায় ছিলো না। তাকে অযথা আটক করা হয়েছে।

উল্লেখ্য চলতি বছরের ১৭ মার্চ রাঙামাটি জেনারেল হাসপাতাল প্রধান ফটকের সামনে সন্ত্রাসীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা জয় ত্রিপুরা’র মৃত্যু হয়। সেই ঘটনার মামলা নং-১৩ তারিখ – ১৭-০৩-২০২২ এর সন্দেহজনকভাবে হিসেবে শিবাশীষ বিটুকে আটক পরবর্তী জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের তদন্ত সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, আটক শিবাশীষ আইচ বিটু একেক সময় একেক তথ্য দিয়ে পুলিশকে বিভ্রান্ত করছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন বিটু আইচকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।