এম. পলাশ শরীফ, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জের এনামুল হক এনাম কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদ লাভ করেছেন। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এনামুল হক এনামকে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনিত করা হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক এনাম মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেজবুকে অভিনন্দন জানিয়েছেন মোরেলগঞ্জ-শরণখোলা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠন ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সম্পাদক এনামুল হক হোগলাবুনিয়া ইউনিয়নের পাঠামারা গ্রামের মাওলানা আব্দুল জব্বার মল্লিকের পুত্র।

মাওলানা আব্দুল জব্বার মল্লিক সদরের লতিফিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন, মা একজন গৃহিণী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ৯/১০ শিক্ষাবর্ষে বিশ্ব ধর্ম ও সাংস্কৃতিক বিভাগে কৃতিত্বের সাথে অনার্স ও মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন। তার পিতা ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী সদস্য।

এ ছাড়াও মোরেলগঞ্জ ছাত্র কল্যান সমিতি’র সভাপতি, “ওয়ার্ল্ড রিলিজিয়নস ডিবেটিং ক্লাবের সহ সভাপতি, ঢাকা ইউনিভার্সটি ডিবেটিং সোসাইটির সহ-সভাপতি ছিলেন। তিনি আমেরিকা থেকে পরিচালিত নেক্সট জেনারেশন লিডারশীপ একাডেমীর সদস্য, দি মাদার অফ হিউমিনিটি ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। একই সাথে তিনি বাংলাদেশ টেলিভিশনের একজন লোকসংগীত শিল্পী। ছাত্রলীগের জন্য নিবেদিত প্রাণ এনামুল হক ইতোপূর্বে ঢাবি ছাত্রলীগের ঘোষিত কমিটিতে একজন সিনিয়র সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাড. আমিরুল আলম মিলনের ব্যাক্তিগত সহকারির দায়িত্বে ছিলেন।