নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়নে আসন্ন নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী আবদুল হাই ভুট্টো দলীয় নেতাকর্মী ও ভোটারদের সাথে নিয়ে নির্বাচনী গণসংযোগ করেছেন। তিনি মঙ্গলবার দিনভর নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রাম ও মহল্লায় সকলের দোয়া কামনা করেন।

এ সময় চৌহালী উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল হাই ভুট্টো বলেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের একজন ক্ষুদ্রতম কর্মী হিসেবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উমারপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীক হিসেবে নৌকা পেলে বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয় অর্জন করব। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে যমুনার দুর্গম উমারপুর ইউনিয়নকে একটি ডিজিটাল মডেল ইউনিয়নে রুপ দেব ইনশাআল্লাহ। বিশেষ করে এলাকায় সুশাসন, উন্নয়ন ও মানবাধিকার রক্ষায় প্রাণপন চেষ্টা করব।

এ সময় তিনি আরও বলেন, দলকে সুসংগঠতি করতে ইতোমধ্যে বিভিন্ন উন্নয়নমূলক কাজ সহ দলীয় নেতাকর্মীদের পাশে থেকে কাজ করছি। এছাড়া করেনাকালীন সময় সহ বিভিন্ন দুর্যোগে এলাকার দুস্থ ও অসহায় মানুষের পাশে থেকে জননেত্রী শেখ
হাসিনার কর্মী হিসেবে কাজ করেছি।

এদিকে আবদুল হাই ভুট্টো আরও জানান, আমি নৌকা প্রতীক পেলে আশা রাখি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হব। তখন এলাকার রাস্তা-ঘাট, ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নের সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করব। ছোটবেলা থেকে আমার স্বপ্ন জনগনের জন্য কাজ করা।

বাঙ্গালীর শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তাবায়নে কাজ করে যাচ্ছি। আমি যত দিন বেচে থাকব জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একজন সক্রিয় মাঠের কর্মী হিসেবে কাজ করে যাব। এছাড়া আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাবার বিষয়ে আমি শতভাগ আস্থা রাখি।