জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, মেলান্দহ পৌরসভার দুইবারের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ নেতা ফারহান জাহেদী সফেন বুধবার রাতে নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

জানা গেছে, তিনি মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, মেলান্দহ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ছিলেন।

মরহুমের বড় ভাই মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন জানান, পরিবার নিয়ে ঢাকায় থাকতো সফেন। বুধবার দিনে ঢাকা থেকে আন্তঃনগর তিস্তা ট্রেনে একা বাড়িতে ফিরেন। রাত ৯ টায় না খেয়ে ঘুমিয়ে যায়। রাত সাড়ে দশটায় তিনি খাবারের জন্য ডাকতে গিয়ে দেখেন ঘুমের মধ্যে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন আওয়ামী লীগ নেতা সফেন।

বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটে মেলান্দহ উমিন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় মরহুমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন তুলে ধরে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক বস্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, বিএনপির কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ্, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জানাযায় নানা শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। জানাযা শেষে চরপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।