সেলিম রানা, চরফ্যাশন প্রতিনিধি : সারা দেশের ন্যায় ব্যাপক উৎসাহ ও আনন্দ মুখর পরিবেশর মধ্য দিয়ে চরফ্যাসন উপজেলার দক্ষিন আইচা থানার চরমানিকা ইউনিয়নের ২৭নং চর আইচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্য নতুন বই বিতরণ করা হয়েছে।

রোববার (১ জানুয়ারী) সকাল সাড়ে ১১টা সময় বিদ্যালয় প্রাঙ্গনে এই বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন হাওলাদার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চর আইচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সহ-সভাপতি মিজান হাওলাদার, দক্ষিণ আইচা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সামছুউদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক এম আর মমিন, চরমানিকা ইউনিয়ন স্বাস্থ্য সহকারী নূর সোলেমান, সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম, মোঃ আলাউদ্দিন, শাহনাজ বেগম, লাইজু বেগম, দক্ষিণ আইচা যুবলীগের সদস্য মিজানুর রহমান প্রমুখ।

প্রধান শিক্ষক বলেন, সারাদেশের কর্মসূচী অনুযায়ী আজকে এই বই বিতরণ করা হচ্ছে। ১লা জানুয়ারী সারাদেশে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে নতুন বছরে নতুন বই তুলে দেয়া অত্যান্ত কঠিন কাজ। এই কাজ বাস্তবায়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায়। বিনা মূল্য নতুন সরকার বই দেওয়ায় অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে আনন্দের উদ্দিপনা সৃষ্টি ।