চরফ্যাশন প্রতিনিধি : ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন ইউপি নির্বাচনে দুই ইউপি সদস্য প্রতিদ্ধন্ধীর মধ্যে ২৩ নভেম্বর ধাওয়া পাল্টা ধাওয়াকে কেন্দ্র করে নির্বাচনী আচরন বিধি লঙ্গনের ঘটনায় নির্বাচন কমিশন সর্তক নোটিশ করার জেরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাশন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সদস্য, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক, দক্ষিন আইচা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক আমার সংবাদ (দক্ষিন আইচা) ও দৈনিক মতবাদ পত্রিকার চরফ্যাশন প্রতিনিধি সেলিম রানা ও তার পরিবারের সদস্যদের জড়িয়ে মিথ্যা মামলা ৬ দায়ের করে। যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট।

সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের সদস্যদের হয়রানী করার জন্য একটি পক্ষ মামলাটি নির্বাচনী হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে।উক্ত ঘটনার সাথে সাংবাদিক পরিবার সদস্যদের কারো কোন প্রকার সম্পৃক্ততা নেই।

সাংবাদিক সেলিম রানাকে ও তার পরিবারের সদস্যদেও জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত ও সাধারণ সম্পাদক আমির হোসেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি আদিত্য জাহিদ সাধারণ সম্পাদক নুরুল্লাহ ভুইয়া, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি নোমান সিকদার ও সাধারণ সম্পাদক মিজান নয়ন, দক্ষিন আইচা প্রেসক্লাবের সভাপতি ইয়াছিন মোহাম্মদ ও সাধারণ সম্পাদক এ আর এম মামুন।

সাংবাদিক সংগঠনের নের্তৃবৃন্দরা বলেন, সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের মোট ৫ সদস্যকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করেছে তা অনতিবিলম্ভে প্রত্যাহারের দাবী জানান।