সেলিম রানা, চরফ্যাশন প্রতিনিধি : ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা ও শশীভূষন থানার জাহান পুর ইউনিয়ন ও চরমানিকা ইউনিয়নে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিট এর পক্ষ থেকে ঘূর্ণিঝড় সিত্রাং এ ক্ষতিগ্রস্ত তিন শত চার জন পরিবারের মাঝে নগদ ৪৫০০ টাকা করে মোট ১৩৬৮০০০ টাকা বিতরণ করা হয়।

মঙ্গলবার ২৭ ডিসেম্বর সকাল ৯টায় চরমানিকা ইউনিয়ন পরিষদ হল রুমে নগদ অর্থ বিতরণ করা হয়। এই সময় চরমানিকা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদার এর সভাপতিত্বে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারি মোঃ আজিজুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট এর ইউনিট লেভেল কর্মকর্তা আব্দুল বারী, ভোলা পোস্ট অফিস পরিদর্শক মোঃ ইমরান হোসেন, ভোলা পোস্ট অফিস হিসাব রক্ষক মোঃ নাজিম উদ্দিন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি NDWRT-এর সদস্য আশিকুল ইসলাম আবীর, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি NDRT এর সদস্য তাজুল ইসলাম, যুব রেড ক্রিসেন্ট সোসাইটির উপ যুব প্রধান ১ সাদ্দাম হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ভোলা ও চরফ্যাশন যুব রেড ক্রিসেন্টের সদস্যবৃন্দ।

সার্বিক সহযোগিতায় ছিলেন ভোলা যুব রেড ক্রিসেন্টের সদস্যরা।