মিরসরাই প্রতিনিধি : চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য মনোনীত হয়েছেন মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের মোশারফ হোসেন। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে মোশারফ হোসেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সদস্যের দায়িত্ব পালন করেন।

প্রত্যন্ত অঞ্চল করেরহাট ইউনিয়নের কয়লা থেকে এই প্রথম কেউ ছাত্র রাজনীতিতে উপজেলা ও জেলা পর্যায়ে দায়িত্বে এসছেন। মোশারফ জেলা ছাত্রলীগের কমিটিতে অন্তভুক্ত হওয়ায় আনন্দিত এই এলাকার মানুষ।

পদ পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে মোশারফ হোসেন বলেন, আমি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বীর চট্টলার অভিভাবক ইঞ্জি. মোশাররফ হোসেন এবং তরুণ প্রজন্মের আইকন মাহবুব রহমান রুহেল ভাইয়ের প্রতি।

এ ছাড়া বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খাঁন জয়, বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক করেরহাটের জননন্দিত চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ভাই, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর ভাইয়ের প্রতি। তাঁরাই আমাকে উত্তর জেলা ছাত্রলীগে নেতৃত্ব দেওয়ার সুযোগ করে দিয়েছেন।

মোশারফ বলেন, ছাত্রলীগের এই পদ আমার মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদশের প্রতি দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। অতীতের মতোই সর্বোচ্চ সার্মথ্য দিয়ে সংগঠনের জন্য কাজ করে যাব।