ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরীতে ৭শ’ দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী বিতরণ করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু। তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ইউনিয়নের প্রতিটি গ্রামের অসহায় ও দু:স্থদের মাঝে এই উপহার বিতরন করেন। ঈদ উপহার পেয়ে দরিদ্র পরিবারগুলোর মুখে হাসি ফুটেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার বানিয়াজুরী চেয়ারম্যান বাড়ি প্রাঙ্গনে এই উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হামিদুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বানিয়াজুরী বণিক সমিতির সাবেক সভাপতি আহমেদ ইব্রাহীম, সাধারন সম্পাদক প্রদীপ কুমার সরকার, সাংবাদিক রিপন আনসারী, নাট্য পরিচালক গিনি আলম, সমাজ সেবক আল আজাদ, ব্যবসায়ী মিরন মিয়া প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু বলেন, সাধ আর সাধ্যের মধ্যে আমি দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। স্বল্প পরিসরে আমার এই আয়োজন দুস্থ্য পরিবারে একটু হলেও আনন্দ ফুটে উঠবে। এতেই আমি তৃপ্ত।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হামিদুর রহমান বলেন, চেয়ারম্যানের এমন মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাই। সমাজের যার যার অবস্থান থেকে এগিয়ে আসলেই অসহায় মানুষের মুখে হাসি ফোটানো যায়।