ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওরে সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শচীন্দ্র নাথ মিত্র, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ন-সম্পাদক আতোয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মিয়া, ঘিওর থানা ওসি (তদন্ত) মোঃ খালিদ মনছুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইশতিয়াক আহমেদ শামীম, কাজী মাহেলা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, এবং কমিটির সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ২০২১-২২ অর্থ বছরের উন্নয়ন সংশোধিত বাজেটের উপজেলা পরিষদ উন্নয়ন সহায়তা এবং ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় উপজেলার মহিলাদের মাঝে ৫৮ টি সেলাই মেশিন ও কৃষকদের মাঝে ১৬৪ টি কীটনাশক স্প্রে মেশিন বিতরণ করা হয়।