আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শুক্রবার সকালে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচির শধ্যে ছিল উপজেলা চত্বরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলকে পুস্পস্তবক অর্পণ। এর পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হামিদুর রহমানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) নুরজাহান লাবনী, ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতোয়ার রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসতিয়াক আহমেদ শামীম,কাজী মাহেলা, আইন বিষয়ক সম্পাদক এ কে সারোয়ার কিরন খান, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশষ বিষয়ক সম্পাদক নাজমুল হক স্বপন, ঘিওর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরকার দিপু প্রমুখ।

শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

উল্লেখ্য, এ অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা অফিসার্স ক্লাব, উপজেলা ক্রীড়া সংস্থা, স্কুল- কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।