এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : উৎসব মুখর পরিবেশে রাজবাড়ী জেলার ঐতিহ্যবাহী গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের নির্বাচন সোমবার সম্পন্ন হয়েছে।

এতে মো. ছিদ্দিক মিয়া সভাপতি ও মো. খোকন শেখ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে মধ্যরাতে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল অনুযায়ী মো. ছিদ্দিক মিয়া ১১১২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোশারফ আহমেদ পান ৭৬৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে মো. খোকন শেখ ৯৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি গোলাম মাহবুবুর রাব্বানী পেয়েছেন ৮৭৬ ভোট।

এ ছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, মো. জিয়াউল হাসান (জিয়া বাবু), মো. জিয়াউল হক (বাবলু), মো. মোবারক আলী বেপারী। সহ সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মো. শহিদুল ইসলাম (শহিদ) ও ভরত চন্দ্র মন্ডল। সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ পদে মো. আনিছুর রহমান (ইউনুছ), দপ্তর সম্পাদক পদে আব্দুল হালিম খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. সাইদুর রহমান (পারভেজ), প্রচার সম্পাদক পদে মো. শাহিন শেখ, ধর্মীয় সম্পাদক পদে মো. আব্দুল আলীম নির্বাচিত হয়েছেন। কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মো. জাহিদ সরদার, শেখ মোহাম্মদ হানিফ, মেহেদী হাসান ও মো. কাশেম সরদার।