এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে গোয়ালন্দ উপজেলা সহকারী দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোয়ালন্দ বাসষ্টন্ড মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. মজিবুর রহমান (৫২)। তিনি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার তেঘুড়ী গ্রামের মৃতঃ মোজামম্মেল হক এর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। তিনি গোয়ালন্দ পৌরসভার কুমড়াকান্দি গ্রামে দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মো. হাফিজুল ইসলামের বাড়িতে বাসা ভাড়া থাকতেন।

আহলাদীপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জিল্লুর রহমান দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পলাতক রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় এক ব্যক্তিরা জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা সহকারী দারিদ্র বিমোচন কর্মকর্তা মো. মজিবুর রহমান অফিসের কাজের জন্য মোটরসাইকেলে করে উপজেলা থেকে মহাসড়ক দিয়ে গোয়ালন্দ বাজারের দিকে যাচ্ছিলেন।

মোটরসাইকেলটি গোয়ালন্দ বাসষ্টন্ড পৌঁছালে পেছন থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-২৫১৬) মোটরসাইকেলটিকে পেছনে ধাক্কা দিলে তিনি নিচে পড়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।