এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার, এ সরকার কৃষকদের উৎপাদিত পণ্যের সঠিক দাম দিচ্ছে। বাংলাদেশ কৃষক লীগ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।

বৃহস্পতিবার গোয়ালন্দ শহীদ মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন- বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক।

সম্মেলনের প্রথম অধিবেশনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। বাংলাদেশ কৃষক লীগের গোয়ালন্দ উপজেলা শাখার আহবায়ক আঃ মমিন শেখের সভাপতিত্বে এতে অন্যদের মাঝে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ আবু বক্কার খান, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিয়ান আঃ ওয়াদুদ, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ।

বিকেল ৪ টায় শুরু হয় দ্বিতীয় অধিবেশন। উপস্থিত নেতৃবৃন্দের সমন্বয়ে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দীকি হক অংশিক কমিটি ঘোষণা করেন। এতে সভাপতি পদে মো. হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক পদে মো. শামীম মৃধা, সিনিয়র সহ-সভাপতি মো. আবুল প্রামাণিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন খান, সাংগঠনিক সম্পাদক পদে মো. মুরাদ হোসেন ও গোয়ালন্দ প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল হোসেন এর নাম ঘোষণা করা হয়।

সম্মেলনের প্রধান বক্তা বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক বলেন, এই সরকারের আমলেই কৃষক নিরাপদ ও ভালো থাকে। কৃষিতে যে ভর্তুকি আওয়ামী লীগের সরকার দেয় তা আগের কোন সরকার দেয়নি।