গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি : গোয়াইনঘাটে মাদক পাচারকালে ৪০৯ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে টিম গোয়াইনঘাট থানা পুলিশ।

বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ এমরুল কবির ও এএসআই সাদ্দাম হোসেন সঙ্গীয়ফোর্সসহ অভিযান চালিয়ে থানা এলাকার জাফলং বাজারের সাদিয়া রেস্টুরেন্টের উত্তর পাশে রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করে।

ধৃত অপরাধীরা হলো ঢাকার ধামরাই থানার গাংঘুটিয়া গ্রামের সোনা মিয়ার ছেলে মোঃ ইমরান হোসেন ওরফে সুমন ও একই থানার জালসা গ্রামের হাবিবুর রহমানের ছেলে হাফিজ ওরফে সিকিউরিটি হাফিজ। ধৃতদের গোয়াইনঘাট থানা হাজতে রাখা হয়েছে।

এই ঘটনায় গোয়াইনঘাট থানায় মাদক আইনের একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৮। তাং ১০/০৮/২২ খ্রিঃ। থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান,মাদকের বিরুদ্ধে আমাদের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশিত অপরাধ নির্মুল কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে পরিচালিত অভিযানে থানা এলাকার জাফলং বাজার থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ৪০৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি ঘোষণা বলবৎ আছে। এ ঘটনায় ধৃত অপরাধীদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় মাদক আইনে মামলা হয়েছে। অপরাধ দমনে আমাদের চলমান অভিযান অব্যাহত থাকবে।