মনজুর আহমদ, গোয়াইনঘাট : সিলেটের গোয়াইনঘাটে ১নং রুস্তমপুর ইউনিয়নের বড়ঘোষা থেকে ২৭০বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

পুলিশ সূত্র জানায়, শুক্রবার (১৯আগষ্ঠ) সকাল সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানা পুলিশের এসআই অনুজ কুমার দাস ও এএসআই মো: জামাল উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ রুস্তমপুর ইউনিয়নের বড়ঘোষা এলাকায় অভিযান চালিয়ে কোম্পানিগঞ্জ উপজেলার গৌরিনগর গ্রামের মৃত ছিদ্দেক আলীর পুত্র জসিম উদ্দিন (৩০) এবং মৃত আছদ্দর আলী’র পুত্র সামছুল ইসলাম (৪৩)কে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের হেফাজতে থাকা ২৭০বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। সীমান্ত জনপদ হওয়ার কারণে ধৃতরা দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন এলাকা দিয়ে নানা কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। সীমান্তে তাদের নিজস্ব সোর্স রয়েছে এদের মাধ্যমে পাশ্ববর্তী দেশ ভারত থেকে ফেনসিডিলসহ বিভিন্ন পন্যসামগ্রি আমদানি করে দেশের বিভিন্ন জেলায় পাচার করে থাকে।

ঐ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম জানান, সীমান্ত এলাকায় মাদক এবং চোরাচালান বন্ধ করতে নিয়মিত অভিযান চালিয়ে আসছে পুলিশ। এরই ধারাবাহিকতায় আজ ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর দিকে থানা এলাকায় সকল প্রকার অপরাধ দূরীকরণ ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিতকল্পে থানা পুলিশ স্বার্ক্ষনিক তৎপর রয়েছে।