গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি : গ্রেটার সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (লুটন) ইউকে’র উদ্যোগে গোয়াইনঘাট উপজেলার পুর্ব আলীরগাঁও ইউনিয়ন, পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন এবং ডৌবাড়ী ইউনিয়নের প্রায় ২ শতাধিক পানিবন্দী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয।

বুধবার ১৫ জুন সকাল ১১ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৩টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বানবাসী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয। প্রত্যেকটি পেকেটে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজী আলু, ১লিটার তৈল, ১ কেজি মুড়ি ও খাবার স্যালাইন।

এ সময় উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (লুটন) ইউকে’র গোয়াইনঘাট প্রতিনিধি মামুন হোসাইন, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মনজুর আহমদ, বারহাল ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক আবুল হোসেন, সিলেট আইডিয়াল মাদ্রাসার শিক্ষক আহমদ আল মাসুদ, যুবনেতা আুবু হাসান ও মাসুদ আলম, সাংবাদিক কাওছার আহমদ ও রিয়াজুল ইসলাম, স্বেচ্ছাসেবক মোফাজ্জল হোসেন, সেলিম আহমদ, শামিম আহমদ,আফজল হোসেন প্রমুখ।

ছবিক্যাপশনঃ গোয়াইনঘাটে গ্রেটার সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (লুটন) ইউকে’র উদ্যোগে পানিবন্ধী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।