গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাটে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। একই সঙ্গে পালিত হয়েছে এশিয়ান রেডিও-৯০.৮ এফএমেরও জন্মদিন।

এশিয়ান টেলিভিশন এর গোয়াইনঘাট প্রতিনিধি সুবাস দাস’র আয়োজনে শনিবার দুপুরে গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে জমকালো আয়োজনে কেক কাটা হয়েছে। এশিয়ান টিভি ও রেডিওকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাতে হাজির হয়েছেন নানা অঙ্গনের গুণী ব্যক্তিত্বরা।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তানবির হোসেন, গোয়াইনঘাট কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট থানার ওসি কে.এম নজরুল, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক সরোয়ার হোসেন ছেদু, গোয়াইনঘাট প্রেস ক্লাবের সভাপতি এম এ মতিন ও সাধারণ সম্পাদক জাকির হোসেন, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু তাহের চৌধুরী, সিলেট এশিয়ান টেলিভিশনের ভিডিও জার্নালিস্ট ও সিলেট প্রেসক্লাবের সদস্য বদরুর রহমার বাবর, রুহিন আহমদ প্রমুখ। বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভি ১১ বছরে পা রাখার পেছনে সহযোগিতা-সমর্থনের জন্য এশিয়ান টিভি ও রেডিওর দর্শক-শ্রোতা, বিজ্ঞাপনদাতা ও ক্যাবল অপারেটরদের প্রতি ধন্যবাদ জানান।