মনজুর আহমদ, গোয়াইনঘাট : সিলেটের গোয়াইনঘাটে একাধিক চুরি, ডাকাতি মামলার আসামি ‘ডাকাত সর্দার’ সেলিম আহমদকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮এপ্রিল ) সকাল ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ’র বিচক্ষণ নেতৃত্বে এবং থানার এসআই লিটন রায় ও এসআই মাসুম আলমসহ সঙ্গীও ফোর্সদের নিয়ে অভিযান পরিচালনা করে উপজেলার সতি গ্রামের মোঃ কবির আহমদ’র পুত্র মোঃ সেলিম উদ্দিন (২৯)কে সতি গ্রামের হাওর থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত সেলিম আহমদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় একাধিক চুরি এবং ডাকাতি মামলা রয়েছে গোয়াইনঘাট থানার মামলা নং:- ১৪(১১)১৯।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ জানান, সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় সিলেট জেলায় চুরি, ডাকাতিসহ সকল প্রকার অপরাধ প্রবনতা প্রতিরোধে চিহ্নিত ডাকাত ও তাদের গ্যাং লিডারদের বিরুদ্ধে ডিবিসহ থানা পুলিশ সাড়াশি অভিযান শুরু করে। যার প্রেক্ষিতে সাম্প্রতিক সময়ে গোয়াইনঘাট উপজেলার চিহ্নিত ডাকাত সর্দার সেলিম আহমদকে গ্রেপ্তার করা হয়েছে।

পাশাপাশি গ্রেফতারকৃত সেলিম আহমদের সাথে জড়িতদের গ্রেফতার করতে গোয়াইনঘাট থানা এবং জেলা পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে। গ্রেফতার সেলিম আহমদকে আজ কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

এদিকে ডাকাত সর্দার সেলিম আহমদ পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় এলাকাবাসি স্বস্তির নিঃশ্বাস ফেলে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।