মোঃ রফিকুল ইসলাম, গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগর আওয়ামী মৎস্য জীবিলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিযয়ক উপ-কমিটির সদস্য, গাছা থানা আওয়ামী লীগের সদস্য, সাবেক গাজীপুর জেলা রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক, বোর্ডবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, গাছা প্রেস ক্লাবের উপদেষ্ঠা মন্ডলির সন্মানিত সদস্য, সাংবাদিক ও রাজনীতিক মোঃ আজিজ খান (৫৭) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গত সোমবার সন্ধ্যায় স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গাজীপুর মহানগর গাছা থানা ৩৫ নং ওয়ার্ড কলমেশ্বর (বোর্ডবাজার) গ্রামের মরহুম আলেফ খানের ছেলে।

এদিকে মোঃ আজিজ খানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, গাজীপুর-টঙ্গী-২ আসনের জাতীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এম.পি।

জানাজায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সভাপতি-বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইদুর রহমান, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সাধারণ সম্পাদক-লায়ন শেখ আজগর নস্কর, বাংলাদেশ আওয়ামীলীগের বন ও প্ররিবেশ বিযয়ক উপ-কমিটির সদস্য, গাজীপুর সিটি কপোর্রেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল্লাহ আল-মামুন মন্ডল, গাজীপুর মহানগর আওয়ামী মৎস্য জীবিলীগের প্রতিষ্ঠাতা সদস্য সচিব-মোঃ আসাদুল কবির, গাজীপুর মহানগর আওয়ামী মৎস্য জীবিলীগের প্রতিষ্ঠাতা ১নং যুগ্ন আহবায়ক- হাজী শাহিন খান,গাছা প্রেস ক্লাবের সভাপতি-মোঃ কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক-মোঃ আব্দুল হামিদ খানসহ গাছা প্রেস ক্লাবের সকল সদস্য ও স্থানীয় সাংবাদিক বৃন্দ, বোর্ডবাজার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি-আব্দুল ছালাম ও সাধারণ সম্পাদক-মোঃ বকুল হোসেন, বিভিন্ন পার্টির রাজনৈতিকবিদ ও সুধিজন গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। মঙ্গলবার সকাল ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।