মোঃ রফিকুল ইসলাম, গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও টংগী পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট আজমত উল্লা খানের শুভেচ্ছা বিনিময় করেছেন গাজীপুর মহানগর গাছা থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার বিকেলে নগরীর বোর্ডবাজারস্থ কালাই মার্কেট এলাকায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন মহির সভাপতিত্বে মহানগর কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লিটন মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আফজাল হোসেন সরকার রিপন, মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ডাক্তার মোজাফফর হোসেন, মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ শহীদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সদস্য এসএম শামীম, ও আকরাম সরকার, ৩৫ নম্বর ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর আগামী মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। মধ্যম আয়ের দেশ হতে বাংলাদেশ এখন জাতিসংঘ কর্তৃক উন্নয়নশীল দেশ হিসেবে প্রস্তাবিত হয়েছে।

করোনা প্রসঙ্গে অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, বিশ্বের অনেক বড়বড় দেশ যেখানে করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে বাংলাদেশ তখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত সফলভাবে করোনা মহামারী ভাইরাস মোকাবেলা করেছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যুগোপযোগী সিদ্ধান্ত নেওয়ার কারণে বাংলাদেশে করুনায় মৃত্যু এবং সংক্রমণের হার দুটোই নিয়ন্ত্রণে রয়েছে।

আজমত উল্লাহ খান বলেন, করোনার কারণে বিশ্বের অনেক বড় বড় দেশে অর্থনৈতিক মন্দা দেখা দিয়েছে, যার কারনে সে সকল দেশের রাষ্ট্রপ্রধান দের জনপ্রিয়তা আগের চেয়ে অনেক বেশি কমে গিয়েছে। কিন্তু এই মহামারীর মাঝেও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আগের চেয়ে অনেক বেশি বেড়ে গিয়েছে। তিনি বলেন বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল করোনার টিকা নিয়ে সমালোচনা করেছে এবং নোংরা রাজনীতি করেছে।

খান বলেন, স্বাধীনতা যুদ্ধের পূর্বে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় পাকিস্তানের মানুষের মাথাপিছু আয় এর অর্ধেক ছিল। কিন্তু স্বাধীনতার এই ৫০ বছর পূর্তিতে এখন বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় পাকিস্তানের মানুষের মাথাপিছু আয় দ্বিগুণ।

গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সম্পর্কে আজমত উল্লা খান বলেন, ইতিমধ্যেই সিটি কর্পোরেশনের দুর্নীতি নিয়ে তদন্ত কমিটি হয়েছে। কমিটির রিপোর্টে কেউ যদি দোষী হয় নিশ্চয়ই তার বিচার হওয়া উচিত।

আগামী নির্বাচনে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান অ্যাডভোকেট আজমত উল্লা খান।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক গাছা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাজাহান মাষ্টার ও মোঃ হাজী আদম আলী, বীর মুক্তিযোদ্ধা জালাল সরকার, গাছা প্রেসক্লাবের সভাপতি মোঃ কামাল উদ্দিন, ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলাল, ৩৭/৩৮/৩৯ সংরক্ষিত মহিলা কাউন্সিল শিরিন আক্তার, মহানগর সহ সভাপতি মোঃ জামাল খান, গাছা থানা তাতীলীগের সভাপতি প্রার্থী শহিদুল্লা মিয়া, ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ ইকবাল মোল্লা, ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ বাবুল মন্ডল, ৩৪ নম্বর
ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ হামিদ সিপাহী, গাছা থানা আওয়ামীলীগ নেতা রুবেল আহমেদ বেগসহ আরো অনেক নেতৃবৃন্দ।