বগুড়া অফিস : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও কৃষকদলের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, হাসিনা সরকারের পতন এবং খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে। সেই আন্দোলন সফল করতে বিএনপির প্রতিটি ইউনিট সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব বাছাই কাজ চলছে। দাবী পূরণ না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।

শুক্রবার সন্ধায় শহরের সূত্রাপুরে বগুড়া শহর বিএনপির ৯নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনের প্রধান বক্তা বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর সভার মেয়র রেজাউল করিম বাদশা বলেন, সরকারের পতন শুরু হয়েছে। দেশের বিভিন্ন স্থানে বিএনপির সমাবেশ জনসমুদ্রে পরিণত হচ্ছে। এতে প্রমাণ হয় , মানুষ এ সরকারকে বিদায় করতে রাজপথে নেমেছে।

সম্মেলন উদ্বোধন করেন শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল।

ওয়ার্ড আহবায়ক আজিজুল হক মন্জুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ফারুক হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও মোশারফ হোসেন এমপি, বিএনপির কেন্দ্রীয় নেতা আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, জেলা নেতা এম আর ইসলাম স্বাধীন, খায়রুল বাশার, হামিদুল হক চৌধুরী হিরু , তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, যুবদলের খাদেমুল ইসলাম ও জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবকদলের মাজেদুর রহমান জুয়েল, ছাত্রদলের আবু হাসান ও নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।

সম্মেলনে বিপুল সংখ্যক নারী কর্মীসহ নেতাকর্মী অংশ নেন।