বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করতে বিদেশ পাঠানোর দাবিতে বুধবার সন্ধ্যায় কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাতের রাজনৈতিক কার্যালয়ে ওই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন জামালপুর জেলা বিএনপির সভাপতি, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বিএনপির ১ নম্বর যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল।

এসময় জামালপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম আলামিন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, দেওয়ানগঞ্জ পৌর বিএনপির মঞ্জুরুল ইসলাম মঞ্জু, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির ১ম যুগ্ন আহবায়ক আবদুর রশিদ সাদা, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক একেএম মুছা, যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম,পৌর বিএনপির যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন সহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল , কৃষক দল ও ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মী সমাবেশে পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান সাজু কর্মী সমাবেশের অনুষ্ঠান পরিচালনা করেন।

কর্মী সমাবেশ থেকে বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দ্রুত মুক্তি দিয়ে তার সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানান।