সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে গ্রাম্য সালিশে পৌর আওয়ামী লীগ নেতাকে মারধর করায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সালাম জিএসকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্ বিষয়টি নিশ্চিত করেন। রোববার (১৪ আগস্ট) তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (১৩ আগস্ট) ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সালাম গ্রাম্য সালিশী বৈঠকে পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আলমগীর হোসেন জীবনকে মারধর করেন। বর্তমানে তিনি জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় জেলা আওয়ামী লীগ গঠনতন্ত্রের ৪৭(১) ধারা মোতাবেক আব্দুস সালামকে উপজেলা শাখার কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিষ্কার করে। একইসাথে তাকে চূড়ান্তভাবে কেন বহিষ্কার করা হবে না- মর্মে সাতদিনের মধ্যে কারণ জানতে চাওয়া হয়।