ভান্ডারিয়া প্রতিনিধি : ছারছীনা শরীফের হযরত পীর ছাহেব কেবলা আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেববুল্লাহ বলেছেন, মুসলিমদের পবিত্র কোরআন ও হাদিসের আলোকে জীবন গড়তে হবে। কারণ এখন বিভিন্ন স্থানে কঠিন ফেৎনা শুরু হয়েছে। আমাদের অনেক মুসলিম তার মধ্যে পড়েছে। বর্তমানে আলেম নামধারী কিছু লোক সমাজকে বিভিন্নভাবে কলুষিত করেছে। আমাদের তাদের থেকে সর্তক থাকতে হবে।

তিনি আরো বলেন, আলেমগণ নবীদের উত্তরসূরী। হক্কারী আলেমগনের অনুসরন করলে রসূলকে অনুসরণ করা হয়।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় পিরোজপুরের ভান্ডারিয়া চড়াইল গ্রাম দারুসসুন্নাত খানকায়ে নেছারীয়া দীনিয়া কমপ্লেক্সে বিশেষ তালিমী জলসায় প্রধান অতিথির ওয়াজ মাহফিলের বয়ান কালে এসব কথা বলেন।

এ সময় পীর ছাহেব কেবলার সফরসঙ্গী ছিলেন পীর ছাহেব কেবলার বড় জামাতা আলহাজ্ব হযরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগ সহ অনেক বুজুর্গ ও আলেমগণ এবং ইসলামিক শিল্পগোষ্ঠীর শিল্পীবৃন্দরা।

উক্ত মাহফিলে পীর ছাহেবের কয়েক হাজার ভক্তবৃন্দ সহ স্থানীয় দ্বীনদার ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে সবাইকে নিয়ে বিশ্ব শান্তি ও দীনিয়া কমপ্লেক্স মাদ্রাসার জন্য বিশেষ মোনাজাত করেন।

উল্লেখ্য, ২০১৫ সালে চড়াইল গ্রামে দারুসসুন্নাত খানকায়ে নেছারিয়া দীনিয়া কমপ্লেক্সটি প্রতিষ্ঠিত সুনামের সহিত পরিচালনা হয়ে আসছে। কিন্তু সম্প্রতি একটি বন্যায় টিনশেড মাদ্রাসাটি সম্পুর্ণ বিধ্বস্ত হয়ে পরেছে।