পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : শনিবার ১১ জুন বেলা ১১টায় বরগুনার পাথরঘাটায় দি হাঙ্গার প্রজেক্ট আয়োজিত কোভিড-১৯ প্রতিরোধ বিষয়ক প্রকল্পের আওতায় ‌ধর্মীয় নেতাদের সঙ্গে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির বলেন,‌ ধর্ম-ই পারে মানুষকে সুপথে ফেরাতে। আমরা মনের দিক দিয়ে উন্নত হতে পারিনি তাই দারিদ্র্য আমাদের ছাড়ছে না। দেশে এখন আর এমন পরিস্থিতি নেই যে,একদিন কাজ না করলে খেটে খাওয়া মানুষদের না খেয়ে থাকতে হবে। কুসংস্কার আচ্ছন্ন মানুষ কোভিড-১৯এর ভেকসিন্‌ নিতে গিয়ে নানা ধরনের কথা বলছে। এই অবস্থা থেকে বেরিয়ে আসতে ধর্মীয় নেতৃবৃন্দের ভূমিকা অপরিসীম।

কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন, পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব গোলাম কিবরিয়া, পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমল তালুকদার,পাথরঘাটা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদের সভাপতি সুভাষ রায় এবং সাধারণ সম্পাদক বাসুদেব শীল, পাথরঘাটা সাব-রেজিস্ট্রার জামে মসজিদের ইমাম জলিলুর রহমান, পাথরঘাটা বিএফডিসি জামে মসজিদের ইমাম মো: সাইফুল ইসলাম, থানা মসজিদের ঈমাম মো: শিহাব উদ্দিন, দি হাঙ্গার প্রজেক্ট-এর ইনফরমেশন সার্ভিস প্রোভাইডার মো:সজিব হোসেন সহ অন্যান্য ধর্মীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট-এর জেলা সমন্বয়কারী দেবাশীষ কর্মকার।