রাঙামাটি প্রতিনিধি : কেন্দ্রীয় আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দপ্তর উপ-কমিটিতে স্থান করে নিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল, রাউজানের এস. আর. সিদ্দিকী সাইফ।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের ২৪তম জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত দপ্তর উপ-কমিটিতে সদস‍্য হিসেবে স্থান পেয়েছেন চট্টগ্রামের সাবেক ছাত্রলীগ নেতা রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক-লেখক-সাংবাদিক প্রয়াত সিদ্দিক আহমদের পুত্র সহকারী অ্যাটর্নি জেনারেল এস.আর. সিদ্দিকী সাইফ ।

আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ’র অনুষ্ঠিতব্য ২২তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে সম্প্রতি ১১টি উপকমিটি গঠন করা হয়। জাতীয় সম্মেলন প্রস্তুতি হিসেবে আগামী ১৮ নভেম্বর নবগঠিত পূর্ণাঙ্গ কেন্দ্রীয় দপ্তর উপকমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে বলে সূত্র নিশ্চিত করেছে।

আওয়ামী লীগ’র দলীয় কার্যালয়’র দপ্তর সেল হতে মুঠোফোনযোগে এসআর সিদ্দিকী সাইফসহ চট্টগ্রাম’র মোট তিনজনকে উপ-কমিটিতে অন্তর্ভুক্তির বিষয় অবগত করানো হয়। উপ-কমিটিতে সদস্য হিসেবে স্থান লাভ করা চট্টগ্রামের অপর দুইজন হলেন- সুপ্রিম কোর্টের আপীল বিভাগের আইনজীবী বাঁশখালী উপজেলার বাসিন্দা অ্যাডভোকেট কুমার দেবুল দে এবং চট্টগ্রাম মহানগরের অ্যাডভোকেট মিঠুন বিশ্বাস।

উল্লেখ্য, সাংবাদিক সিদ্দিক আহমেদ ফাউন্ডেশন উপদেষ্ঠা ও সহকারী অ্যাটর্নি জেনারেল এস.আর. সিদ্দিকী সাইফ’র এ অর্জনে রাউজান ও চট্টগ্রামে তার রাজনৈতিক সহযোদ্ধা,বন্ধু মহল মিষ্টি বিতরণ করেন। দক্ষ ও কর্মঠ সাবেক এ ছাত্র নেতার কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্তি সাংগঠনিক কর্মকান্ডে গতিশীলতা বাড়াবে বলে, তার সহকর্মীরা আশাবাদ ব্যক্ত করেছে।