কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আমিনুল ইসলাম মৃধার উপর হামলার ঘটনায় ৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। সরকারী কর্মকর্তার উপরে অতর্কিত হামলার ঘটনায় সর্বত্র নিন্দার ঝড় বইছে। ক্ষমতাশীনদের হাতে এঘটনায়র পর আইন শৃঙ্খলা সভায় নিন্দা প্রস্তাব গৃহিত হয়েছে।

কুলাউড়া থানার পরিদর্শক আমিনুল ইসলাম জানান, প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা ২০২১ সালের সেপ্টেম্বর মাসে কুলাউড়া উপজেলায় যোগদান করেন। শহরের মাগুরা এলাকায় একটি বাসায় তিনি ভাড়া থাকেন। রোববার বিকেল সোয়া পাঁচটার দিকে তিনি মোটরসাইকেলে করে ব্যক্তিগত কাজে বাসা থেকে বের হন।

একপর্যায়ে কয়েকটি মোটরসাইকেলে করে আসা পাঁচ-সাত জন যুবক পথরোধ করে অতর্কিত হামলা চালায়। পরে যুবকেরা তাঁর মোটরসাইকেলটি ভাঙচুর করে চলে যায়। রাত ১০টার দিকে প্রকৌশলী ৩ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামাসহ ৭-৮ জনের বিরুদ্ধে অভিযোগ দেন। তদন্তের স্বার্থে মামলার আসামীদের নামোল্লেখ করা সম্ভব নয়।

এ বিষয়ে প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা জানান, উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা দেয়া হয়েছে। আশা করি পুলিশ প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করবে।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান খোন্দকার জানান, একজন অফিসারের বিরুদ্ধে হামলার ঘটনায় আইনশৃঙ্খলা কমিটির সভায় নিন্দা প্রস্তাব আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।