বিশেষ প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা ও পৌর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ২৭ অক্টোবর বুধবার স্থানীয় কমিউনিট সেন্টারে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, সিলেট এক সময় জাতীয় পার্টির দূর্গ ছিলো। কুলাউড়া ছিলো অন্যতম শক্ত ঘাঁটি। কুলাউড়া থেকে সিলেটের সেই দূর্গ পুনরুদ্ধার করা হবে। কুলাউড়া আসন থেকে ৩ বার জাতীয় পার্টির এমপি নির্বাচিত হন। সেই এমপি দলের সাথে বেঈমানি করেছেন। নেতারা বেঈমানি করতে পারেন কিন্তু কর্মীরা কোন সময় বেঈমানি করতে পারে না। জাতীয় পার্টির আজকের সম্মেলন তাই প্রমাণ করেন। পল্লীবন্ধু আলহাজ্ব হোসেন মোহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে জাতীয় পার্টিকে আরও সুসংগঠিত করতে হবে।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও প্রবীণ রাজনীতিবিদ খোরশেদ উল্লাহর সভাপতিত্বে ও বড়লেখা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আহমদ রিয়াজের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক এমপি ও কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান এম মুনিম চৌধুরী বাবু, কেন্দ্রিয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সিলেট জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. উসমান আলী, মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডভোকেট মাহবুবুল আলম শামীম, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী কামাল হোসেন, উপজেলা যুব সংহতির সভাপতি শেখ আজগর, পৃথিমপাশা ইউনিয়ন জাপার সদস্য সচিব মেহেদি হাসান প্রমুখ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রথম অধিবেশনে আলোচনা সভা চলছিলো।

২য় অধিবেশনে নেতাকর্মীদের প্রত্যক্ষ ভোটে উপজেলা ও পৌর কমিটির নতুন কার্যকরি কমিটি গঠন করা হবে বলে জানান নেতৃবৃন্দ।