জমি দখলে বাধা দেওয়া জবরদখলকারীদের হামলায় জখমী ভূমি মালিক মিছবাহ উদ্দিন।

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি দখল করতে গিয়ে হেলুন মিয়া ও সাহেদ মিয়া নামে আপন দুইভাই পুলিশের হাতে আটক হয়েছেন। ঘটনাটি ঘটেছে কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের নাজিরেরচক গ্রামে।

রোববার সকালে পুলিশ এ ঘটনায় মামলা( নং ০১,তাং ০১/০১/২৩) রুজু করে আটককৃত দুইভাইকে কোর্টে সোপর্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের নাজিরেরচক গ্রামের মিছবাহ উদ্দিন মিছিরের জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা চালাচ্ছে হেলুন গংরা দীর্ঘদিন থেকে।

এ বিষয়টি নিয়ে মিছবাহ উদ্দিন মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করলে আদালত ১৪৪ ধারা মোতাবেক স্তিতাবস্থা জারি করেন। কিন্তু আদালতে রায় অমান্য করে শনিবার দুপুরে একই গ্রামের হেলুন মিয়া ও সাহেদ মিয়া মাটি ভরাটের কাজ শুরু করলে বাধা দেন মিছবাহ উদ্দিন ও তার পুত্র। তখন হেলুন মিয়া গংরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মিছবাহ উদ্দিন(৫০) ও তার পুত্র মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্র শিপলু হোসাইন (২০) মারাত্মক জখম করে।

পুলিশ তাৎক্ষনিক খবর পেয়ে হামলাকারী হেলুন ও সাহেদকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মিছবাহ উদ্দিন মিছির বাদি হয়ে মামলা দিলে পুলিশ মামলা রুজু করে ( মামলা নং ০১,তাং ০১/০১/২৩) রুজু করে এবং আটককৃত দুইভাইকে কোর্টে সোপর্দ করেছে

কুলাউড়া থানার সেকেন্ড অফিসার এনামুল হক জানান, জমি জবর দখল এবং হামলার ঘটনায় হেলুন, সাহেদকে আটক করা হয়েছে।