কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে বখাটে ছেলের লাঠির আঘাতে গুরুতর আহত হওয়ার ২৩ দিন পর বাবা তসিদ আলী (৬৫) মৃত্যু হয়েছে। ঘটনার সাথে জড়িত বখাটে ছেলে রকিব হাসান (৩৮) আটক করেছে পুলিশ। রোববার ১৫ মে ঘাতক ছেলেকে জেলহাজতে প্রেরণ করেছে ও লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, হাজিপুর ইউনিয়নের বিলের পার গ্রামে গত ২১ এপ্রিল ও ১৯ রমযান পারিবারিক কলহের জের ধরে তসিদ আলীকে তার বখাটে পুত্র রকিব হাসান মারপিট করে।

এ ঘটনায় তসিদ আলী থানায় মামলা দায়ের করতে চাইলে বখাটে রকিব লাঠি দিয়ে বাবা তসিদ আলীর মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। কিন্তু বখাটে রকিব আহত বাবার চিকিৎসা করতে দেয়নি। আহত অবস্থায় বাড়িতে থাকতে থাকতে ১৪ মে শনিবার বিকেলে মারা যান।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ নিহতে লাশ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত রকিব হাসানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় লোকজন জানান, নিহত তসিদ আলী দু’টি সংসার রয়েছে। দ্বিতীয় স্ত্রীর পুত্র তসিদ আলী চরম বখাটে। পরিবারের সবার উপর নির্যাতন ছিলো তার নিত্যনৈমিত্তিক ঘটনা। শুধু তাই নয় তার অত্যাচারে অতিষ্ঠ ছিলো গ্রামের লোকজন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজমুল ইসলাম জানান, রোববার ১৫ মে লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক পুত্র রকিব হাসানকে আদালতে প্রেরণ করা হয়েছে। নিহতে তসিদ আলীর প্রথম স্ত্রী আছকিরুন নেছা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।