এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : কালুখালির মৃগী ইউনিয়নে সৎ ও যোগ্য প্রার্থী হাসিবুল হাসান তুহিন মোটরসাইকেল প্রতীকে ভোটারদের ভালবাসা নিয়ে চেয়ারম্যান বিজয়ী হতে চান।

সদালোপী হাসোউজ্জল ও ক্লিন ইমেজের মানুষ তুহিন ইউনিয়নে দীর্ঘ দিন যাবত সাধারন মানুষের সাথে মিলে মিসে তাদের সুখ দুখের ভাগী হয়ে বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছেন।আগামী ২৮ নভেম্বর এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এবারের নির্বাচনের আগে তুহিন মৃগী ইউনিয়নের সব শ্রেনী পেশার মানুষের সাথে পরামর্শ করে তাদের আশ্বাসের পরিপেক্ষিেেত তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। হাসিবুল হাসান তুহিন আসন্ন নির্বাচনে বিজয়ে শতভাগ আশাবাদি। এ জন্য তিনি প্রশাসনের কাছে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যাবস্থা করার দাবি করেছেন।

মৃগীতে নির্বাচনের তারিখ ঘোষনা হবার পর থেকেই তুহিন কর্মী-সমর্থকদের সাথে ভোটারদেরর বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন।

ওই ইউপির বিশিষ্ট সমাজসেবক হাসিবুল হাসান তুহিন একজন পরীক্ষিত ও ক্লিন ইমেজের নেতা ও সংগঠক হিসেবে এখন মৃগী ইউপিতে সব শ্রেনীপেশার মানুষের কাছে অত্যান্ত জনপ্রিয় একজন মানুষ।

মৃগীর সব শ্রেনী পেশার মানুষে সাথে মিশে তাদের আপনজন হয়ে কাজ করে চলেছেন। আর সে সব থেটে খাওয়া মানুষের অনুরোধেই তিনি মৃগীতে চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার প্রত্যাশা করছেন।

মৃগীতে এবার সাবেক ২জন চেয়ারম্যানসহ আরো চার চেয়্রাম্যান প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তিনি সাংবাদিকদের আরো বলেন, তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসাবে তার উন্নয়নে ধারা অব্যাহত রেখে এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখব।