কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : কাঠালিয়া উপজেলায় শীতার্তদের মাঝে অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন জাঙ্গালিযা একত ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শনিবার (১লা জানুয়ারী) জাঙ্গালিয়া নূরানী মাদ্রাসা মিলনায়তনে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাঠালিযা উপজেলা যুব ও ক্রীডা সম্পাদক এবং ৬ নং আওডাবুনিযা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো. মিঠু শিকদার।

জাঙ্গালিয়া একত ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক সৈযদ রায়হান উল্লাহ’র সভাপতিত্বে এবং ডাচ বাংলা ব্যাংক আকনের হাট শাখার পরিচালক ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈযদ এরশাদ উল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা পরিচালক ছিটকি আজিজিযা মাদ্রাসা কমপ্লেক্স ও ছিটকি নেছারিযা সিনিযর মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিস মিযা, ভিডিও কনফারেন্সে এর মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন জাংগালিযা একতা ফাউন্ডেশন’র সভাপতি মোঃ শাওন হাওলাদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ তপু হাওলাদার, জাংগালিযা একতা ফাউন্ডেশন’র সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাইযুম খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছিলেন, জাংগালিযা একতা ফাউন্ডেশন’র সহ সভাপতি মো. মুরাদ বেপারী, জাংগালিযা একতা ফাউন্ডেশন’র যুগ্ন সাধারণ সম্পাদক মো রেজাউল হাওলাদার, আলহাজ্ব মাওলানা তাহের উদ্দিন, মো. উজ্জল হোসেন জমাদার, মো. আল আমিন হাওলাদার, মো. সাদ্দাম সিকদার, মো. সাইফুল ইসলাম ইকবাল, মো. আবুল বাশার মীর, মো. শহীদ দফাদার, মো. রুহুল আমিন হাওলাদার, জাংগালিযা একতা ফাউন্ডেশন’র সদস্য মো. রাকিব তালুকদার, রনি তালুকদার, মো. শাওন তালুকদার, মো. মেহেদী হাসান, তানভির আহাম্মেদ পিয়ান প্রমূখ।

জাঙ্গালিযা একত ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক সৈযদ রায়হান উল্লাহ বলেন, কাঠালিয়া উপজেলার অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। আগামী দিনগুলোতেও আমাদের মানবিক কার্যক্রম চলমান থাকবে।

এদিকে অসহায় শীতার্ত মানুষ কম্বল পেয়ে অত্যন্ত আনন্দিত এবং সমাজসেবামূলক এ রকম কাজের জন্য সিটিজেন ফাউন্ডেশনের সদস্যদের প্রশংসা ও কৃতজ্ঞতা জানান।