কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঠালিয়ায় মোটরসাইকেল চাপায় মো. তৈয়ব আলী হাওলাদার (৭০) নামের এক বৃদ্ধা মারা গেছেন। বুধবার বিকেল ৪টার রাজাপুর-কাঠালিয়া সড়কের শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিণ কচুয়া ষ্টীল ব্রীজের সামনে আমুয়াগামী একটি মোটরসাইকেল বৃদ্ধকে চাপা দেয়।

এ সময় মো. তৈয়ব আলী হাওলাদার নামের ওই বৃদ্ধ গুরুতর আহত হয়। এবং মোটর সাইকেলে থাকা এক দম্পতিও আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আমুয়া ভর্তি করে।

পরে অবস্থার অবনতি হলে রাতেই ওই বৃদ্ধকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে আহত বৃদ্ধ পথচারী মো. তৈয়ব আলী হাওলাদার মারা যায়। মৃত মো. তৈয়ব আলী হাওলাদার উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিণ কচুয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, রাজাপুর-কাঠালিয়া সড়কের শৌলজালিযা ইউনিযনের দক্ষিণ কচুয়ার ষ্টীল ব্রীজের সামনে মোটর সাইকেল চাপায় মো. তৈয়ব আলী হাওলাদার গুরুতর আহত হয়। এ সময় মোটরসাইকেল চালক ও তার স্ত্রীও আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আমুয়া ভর্তি করা হয়। আহত বৃদ্ধ পথচারীর অবস্থার অবনতি হয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন জানান, দক্ষিণ কচুয়ার মো. তৈয়ব আলী হাওলাদার বুধবার বিকাল ৪টার সময় দক্ষিণ কচুয়া স্টীল ব্রীজের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়। খবর পেয়ে আমি তাৎক্ষনিক ইউপি সদস্য এইচ.এম. নাসির উদ্দিন আকাশ এবং মহল্লাদার মো. আাসাদুল ও সংরক্ষীত নারী সদস্য সাহানাজ পারভিন এর স্বামি মোঃ মোশাররফ হোসেনের সহযোগিতায় তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে উপজেলা আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। পরে কর্তব্যরত চিকিৎসক সাময়িক ওষুধপত্র দিয়ে বৃদ্ধাকে বরিশালের শেরে- ই বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরন করেন। সেখোনে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মো. তৈয়ব আলী হাওলাদার এর মৃত্যু হয়।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী বলেন, মোটর সাইকেল দুর্ঘটনায় আহত পথচারী বৃদ্ধার মত্যু হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মমাল হয়েছে।