কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঠালিয়ায় রুমা বেগম (৩২) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে আওরাবুনিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের পিতার বাড়ী থেকে মরদেহ উদ্ধার করা হয়। রুমা বেগম জাঙ্গালিয়া গ্রামের ছত্তার নকিবের মেয়ে ও ভোলার চরফ্যাশন উপজেলার মোঃ শাহ জাহানের স্ত্রী। রুমা তিন সন্তানের জননী মানষিক রোগী ছিলো।

স্থানীয় ও স্বজন জানান, জাঙ্গালিয়া গ্রামের ছত্তার নকিবের মেয়ে রুমা বেগম পিতা ছত্তার নকিবের বাড়িতে থাকতেন। বুধবার বিকালে ঘরের দোতালায় আড়ার সাথে গলায় ফাঁস দেয়। রুমার এক সন্তান মাকে এ অবস্থায় দেখতে পেয়ে তার নানিকে জানান, রুমার মা ফাঁস দেয়া অবস্থায় দেখতে পেয়ে তাৎক্ষনিক ভাবে উদ্ধার করা হলেও ততখনে তার মৃত্যু হয়। রুমা বেগম মানসিক রোগী ছিলো বলে স্বজনরা জানান।

আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিঠু সিকদার জানান, জাঙ্গালিয়া গ্রামের ছত্তার নকিবের মেয়ে রুমা বেগম মানসিক রোগী ছিলেন। পরিবারের অজান্তে সে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, রুমা বেগম মানসিক রোগী ছিলেন। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।