কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঠালিয়ায় এক কেজি গাঁজাসহ মো. লিটন জমাদ্দর ও মো. ইমরান হোসেন ইমু নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কাঠালিয়ায় থানা পুলিশ।

শুক্রবার (১৩ জানুয়ারী) রাত ৯টার দিকে থানার ওসি তদন্ত এইচএম শাহীন ও এসআই মাহামুদুল হাসান মিল্টনের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আমুয়া বন্দরের তুষার চত্বর এলাকা থেকে তাদের আটক করেন।

আটককৃত লিটন জমাদ্দার উপজেলার ছোনাউটা গ্রামের আবদুল হাকিম জমাদ্দারের ও ইমরান হোসেন ইমু একই গ্রামের বাবুল হাওলাদারের ছেলে। এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কাঠালিয়ায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

আটককৃত মো. লিটন জমাদ্দর ও মো. ইমরান হোসেন ইমু লিটন জমাদ্দার উপজেলার ছোনাউটা গ্রামের আবদুল হাকিম জমাদ্দারের ও ইমরান হোসেন ইমু একই গ্রামের বাবুল হাওলাদারের ছেলে। থানার ওসি তদন্ত এইচএম শাহীন জানান, এ ঘটনায় মাদক আইনের থানায় মামলায় হয়েছে। গ্রেফতারকৃতদের কোর্টে চালান করা হয়েছে।

জানা গেছে, নবাগত পুলিশ সুপার মোঃ আফরুজুল হক টুটুলের নির্দেশে জেলা জুড়ে মাদক বিরোধী অভিযান জোরদার করার অংশ হিসাবে ঝালকাঠি জেলা জুড়ে পুলিশ একাধিক টিম ব্যাপক অভিযান চালাচ্ছে। সেই অভিযানের ধারাবাহিকতায় পুলিশের নেতৃত্বে মাদক উদ্ধারে বিভিন্ন স্থানে হানা দেয়।

এ ব্যাপারে কাঠালিয়ায় থানার ওসি তদন্ত এইচএম শাহীন জানান, মাদক ব্যবসা নির্মূলের লক্ষে ঝালকাঠি পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে গাজাসহ আটক ২জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে কাঠালিয়ায় থানায় মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের কোর্টে চালান করা হয়েছে।